Corona And Stupid People / করোনা আর বোকা** লোক


CORONA AND STUPID PEOPLE/করোনা আর বোকা** লোক

            So, its Quarantine Time. আশা করি ভাল আছ’- এই কথা টা বলার হিম্মৎ আর দেখালাম না, কে জানে কোথা থেকে কে কি অভিশাপ ছুড়ে মারে। ভেবে ছিলাম Corona Is IODEX For Earth, কিন্তু এ ভাই সাহাব তো Zalim Lotion For Human বের হল।
      
       মানুষ প্রকৃতির এতদিন ধরে যা মেরেছে, এক আধ বার তো প্রকৃতি ও মানুষের নেবে এটা তো স্বাভাবিক। কিন্তু এটা একটু বেশী হয়ে গেল এত খারাপ ভাবে মারা উচিৎ হয়নি।

            Dear, Corona একটু তো দয়া দেখাও। এখানে কিছু ভাল লোক ও থাকে। যেমন – আমি। গত বছর বর্ষায় একটা জবা ফুল গাছ রোপন করে ছিলাম, বৃক্ষরোপনের Peer Pressure এ। এবার বেঁচে গেলে Daily একবার করে i mean একটা করে লাগাব- গাছ।


Corona And Stupid People / করোনা আর বোকা** লোক

GANG OF CHUTIYA

               আমাদের বাংলায় অনেক জিনিসের কমতি, Problem আছে মানলাম। না না আমি চাকরি, বেকার সমস্যা কিমবা GDP নিয়ে কিছু বলব না, ওগুল তো আছে। আমি বলছি যে অনেক কমতি থাকলে ও বোকাচোদা দের কমতি নেই।


           একটা দুটো চুতিয়া নয় পুর Gang Of Chutiya Belong করে এখানে। এখানে Doctor Space Shut পরে Treatment করে তবু ও Infected  হয়ে পরে, আর এখান কার চুতিয়া গুলো ১৯ টাকার মাস্ক পরে এমন শক্তিমান হয়ে ঘুরছে যে তাদের কিছু হবে না, হতেই পারে না। আরে ভাই শক্তিমান ও এখন Underground। কিলবিশ নয় করোনার জন্য।
      

             প্রধানমন্ত্রী থালা বাজাতে বলেছে মানুষ ঘরের বাসন ভেঙ্গে ফেলেছে, মোমবাতি জ্বালাতে বলেছে বাজি ফাটিয়ে অকাল কালি পূজা করে ফেলেছে, দেখছ জোশ কাকে বলে, আর যেই ঘরে থাকতে বলেছে অমনি দম বন্ধ হয়ে গেছে। না এমনি এমনি কি করে বসে থাকব, আমরা জন্মগত বোকাচোদা আমরা যাব বাইরে, নয়তো করোনা কি করে ছড়াবে। দায়িত্ব নিয়ে করোনা জনে জনে ভাগ করে দেয়ার দায়িত্ব তো আমাদের। ভাই, করোনা একটা ভাইরাস, একবার শরীরে ঢুকে গেলে বাঁশ নিয়ে ছুটতে হবে।  দূর কত মন্দির-মসজিদ এল গেল আমাদের কিছু হল না আর তুই......... আমরা তো গান্ডু জাতি, পেছনে ডান্ডা ঢোকাবে i mean ডান্ডা মারবে তাতে কি, আমরা তো মুখে রুমাল বেঁধে বাইরে যাব। (হট MOTHER জাত)।


                    সত্যি কথা বলতে কি আমাদের ঘণ্টা কিছু যায় আসে না তোরা বাইরে ঘোর, ঘটি হারা। কিন্তু গান্ডুগুলো তোদের জন্য আর ৫ টা সাধারন মানুষের ও তো Problem হতে পারে। কেউ রাস্তায় যেতে দেখলে টাকে থুতু দে, মুতে দে যা খুসি কর, শুধু ওকে ধরে চার দেওালের মধ্যে আটকে রাখ, যাকে বলে ঘর।

Corona And Stupid People / করোনা আর বোকা** লোক

WE ARE মূর্খ MAN

                  যেখানে পুর দুনিয়া তে করনার কোন Vaccine নেই, যেখানে উত্তর কোরিয়া গুলি আর বন্দুক ব্যাবহার করছে। সেখানে আমরা............... উফ।

                    আমরা শিল্পি জাতি, আমরা করব হাটকে, আলাগ, Different – কখনো করোনা কে বাজিয়ে বিদায় করব। কিমবা জ্বালিয়ে শেষ করব। আবার স্লোগান দেব- ‘Go Corona Go’  ওরে আমার কাঁচা, ওরে আমার নবীন/
                              করোনা ব্রিটিশ নয়রে করোনা চীন”।
                   আর কেউ কেউ তো গোমূত্রের ও সন্ধান দিচ্ছে।


               মাঝে মাঝে এই সব চুতিয়াপ্পা করোনা দেখে কি ভাববে? ওয়ারা কোথায় এলাম?যে, স্পেন, চীন, ইতালি, আমেরিকার জন সংখ্যা প্রায় অর্ধেক করে দিয়েছে সে তো নিশ্চয়ই “ওসামা বিন লাদেন” type মাল হবে। না হয় তার থেকে বড় কিছু বা আরও Danger হবে ।ভারতে এসে ভেবেছে Respect পাবে, সবাই Swag সে Swagat করবে। বাল- বলে কিনা মুত খেয়ে নে সেরে যাবে।

করোনা Like- একটু তো ইজ্জত কর।
We are like - ভাগ বেনচো......

Corona And Stupid People / করোনা আর বোকা** লোক



চা ওয়ালা কাকু


                যখন জিজ্ঞেস করা হচ্ছিল যে কেন আপনি বেরিয়েছেন আজ, আজ Lockdown. কাকার মুখ দেখেই বোঝা যাচ্ছিল। এনার কোন Idea নেই Lockdown  সম্পর্কে। আর মেয়েটা এই জন্য এত শোনাচ্ছিল কেন না সে চা খাচ্ছিল। আর কাকু হয়তো ভাবছিল যে “চা খাওয়া কবে থেকে অপরাধ হয়ে গেল। হ্যাঁ চা জল থেকে হয় আর জলে মাছ থাকে, ‘মাছলি জল কি রানি হে/জীবন উস্কি পানি হে’।চা এর চিনি আঁখ থেকে হয় আর চিনির জন্য আঁখ গাছ কেটে নিলে আঁখের ঝারে প্রেম করা ছেলে মেয়েটার না হয় একটু আসুবিধা হবে। এ Lockdown টাই বা কি? আর কেন খাব না আমরা চা? আমরা কি চা খাব না, খাব না আমরা চা? এ বলছে টা কি? আমি কে?, এ কে? আমার বাঁচার উদ্দেশ্য কি?”
Corona And Stupid People / করোনা আর বোকা** লোক



এবার Serious কথায় আসি

                            চা ওয়ালা কাকু না হয় জানত না, কিন্তু আপনি জানেন, তাই বাড়ি থেকে বের হবে না। একটা কথা বলবো, সকালে টাটকা রুটি কিমবা Fresh সবজি কিনতে বাজারে যাওয়া Lockdown নয়। বাড়ি থাকুন, আর বউএর সঙ্গে Ludo খেলুন। আর যাদের বউ নেই তাদের জন্য Naughty America তো আছে।


কলমে- বলবো না ওয়ারা


(ভালো লাগলে ও ভালো না লাগলে Comment করে জানাতে পারেন।
আদেশ, উপদেশ, অনুরোধ থাকলে তাও জানাতে পারেন।)


Corona And Stupid People,করোনা আর বোকা** লোক,করোনা ভুল বোঝা,ভুল তথ্য,why people gone wrong,wrong with corona,21 days lock down.norendr modi,funny,funny about corona,corona funny blog,corona funny essey,হাসির লেখা করোনা নিয়ে,করোনা নিয়ে অন্য লেখা,বেকারছেলে,
বিক্ষিপ্ত বেকার,bekarchele,bikhipto bekar




Previous
Next Post »

2 Comments

Click here for Comments