Ami Ar Amar Girlfriend / আমি আর আমার গার্লফ্রেন্ড



মুভির নাম--'আমি  আমার গার্লফ্রেন্ড'পরিচালক-মৈনাক ভৌমিক



Ami Ar Amar Girlfriend  আমি আর আমার গার্লফ্রেন্ড
এ শুধু ছবি নয় স্বাধীন জীবন-যাপনের গল্প


              এখানে কোনো ছেলের গল্প নেই,তিনজন best friend মেয়ে বন্ধুর গল্পতিন জন সমাজের আলাদা আলাদা স্তরের প্রতিনিধি এখানে সমাজের বিভিন্ন স্তরের বিভিন্ন সমস্যার যেন অধিবেশনবলাই বাহুল্য মুভির শেষে সমস্যা সমাধানের,উত্তরণের পথের হদিস পাবে মেয়েদের জীবন সেটা একান্ত মেয়েদের কেমন ভাবে বাঁচবে সেটা সম্পুর্ন তাদের ব্যক্তিগত ব্যাপার সেই ব্যক্তিগত কাহিনিই এখানে রূপ পেয়েছে



            'কয়েকটি মেয়ের গল্প' এর অনুবর্তন বলে আমার মনে হল সমাজের উচ্চস্তর থেকে belong করা তিনজন মেয়ের গল্প গল্পে আকর্ষণের কিছু নেই,পরিণতি যেন আগে থেকেই আন্দাজ করা যায়স্বস্তিকার মুখে কাঁচা কাঁচা বাংলা খিস্তি,অসম বয়সের ভালোলাগা sex, ভালোবাসার খোঁজ করতে করতে সব শেষে ভালবাসার খোঁজ পাওয়া
তেমন কিছু আলাদা করে দেখার নেই

Download Link :- https://limitaswardlinetca.wixsite.com/wahlculme/single-post/2018/05/16/Ami-Aar-Amar-Girlfriends-Bengali-Full-Movie-Download


Previous
Next Post »